| |

খালেদা জিয়ার মনোনয়ন স্থগিত

প্রকাশিতঃ 2:34 pm | December 08, 2018

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১, বগুড়া-৬ ও বগুড়া-৭ আসন থেকে সাজাপ্রাপ্ত আসামি হওয়ার কারণে বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার মনোনয়নপত্র স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।

শনিবার রাজধানীর আগারগাঁও নির্বাচন কমিশনের ১০ তলায় অবস্থিত অস্থায়ী এজলাসে খালেদা জিয়ার করা আপিলের শুনানি শেষে এ আদেশ দেয় নির্বাচন কমিশন। শুনানির যুক্তিতর্কে এক পর্যায়ে কমিশনের পক্ষ থেকে খালেদার আইনজীবীদের বলা হয় একই গ্রাউন্ডে তারা কেন কথা বলছেন।

এ সময় খালেদা জিয়ার আইনজীবী এ জে মোহাম্মদ আলী ইসির এজলাসে যুক্তিতর্কে বলেন, ‘আমি অন্য কথা বলবো কেন? যেই গ্রাউন্ডের ওপর বাতিল করা হয়েছে সেটির ওপর কথা বলবো।’ এর উত্তরে ইসির অস্থায়ী এজলাস থেকে বলা হয়, বিকেল ৫টার দিকে রায় দেওয়া হবে।

প্রসঙ্গত, দুই ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১, বগুড়া-৬ ও বগুড়া-৭ আসনের মধ্যে তিনটি আসনেই বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়।

খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিলের আশঙ্কায় ওই সব আসনে বিএনপির একাধিক প্রার্থীকে বিকল্প হিসেবে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!