| |

সিএনএনের নিউইয়র্ক অফিসে বোমা হামলার হুমকি

প্রকাশিতঃ 10:49 pm | December 07, 2018

আন্তর্জাতিক ডেস্ক : সিএনএনের নিউইয়র্ক অফিস থেকে বোমা হামলার হুমকির কারণে বৃহস্পতিবার রাতে লোকজনকে সরিয়ে নেয়া হয়। তবে শেষ পর্যন্ত সেখানে কোন বিস্ফোরক পাওয়া যায়নি। সিএনএনের খবরে এ কথা বলা হয়। হুমকির কারণে সেখানে নব্বই মিনিটের নাটকীয় তৎপরতা চলে। আর এ ঘটনা গত অক্টোবরের কথাই সকলকে মনে করিয়ে দিল। সে সময়েও বোমা হামলার হুমকির কারণে নিউইয়র্কে সিএনএনের সদরদপ্তর খালি করে ফেলা হয়েছিল। তবে তখন বিস্ফোরক দ্রব্য পাওয়া গিয়েছিল।

সিএনএনের ওয়েবসাইটে বলা হয়েছে, স্থানীয় সময় রাত সাড়ে দশটার দিকে নিউজরুমে ফায়ার এলার্ম বাজলে সকলেই রুম ছেড়ে বাইরে যায়। এর ঘন্টাখানেক পর সিএনএন স্কাইপি’র মাধ্যমে তাদের সম্প্রচার কার্যক্রম চালায়। মধ্যরাতের দিকে পুলিশ অল ক্লিয়ার নোটিশ এবং সকলকে ভবনে ফিরে যাওয়ার অনুমতি দেয়।

কিছুদিন আগে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরোধীদের কাছে একের পর এক বোমা পাঠানো হয়। তখন সিএনএনকেও লক্ষ্যবস্তু করা হয়। এ ঘটনায় ফ্লোরিডার সিজার সায়ক নামের এক ব্যক্তিকে আটক করা হয়। দোষী সাব্যস্ত হলে তাকে যাবজ্জীবন কারাদন্ড ভোগ করতে হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!