| |

পটিয়ার সুচক্রদন্ডীতে ইসলামিক সাংস্কৃতিক ফোরামের পুরস্কার বিরতন

প্রকাশিতঃ 6:28 pm | December 07, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ড সুচক্রদন্ডী ইসলামিক সাংস্কৃতিক ফোরামের উদ্যেগে গতকাল শুক্রবার বিকেলে সুচক্রদন্ডী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে ইসলামি সহিত্য সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সংগঠনের উপদেষ্ঠা সুলতান আহমদ মানিকের সভাপতিত্বে ও আহবায়ক মুহাম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী মাওলানা ওয়াহিদ উল্লাহ, উদ্বোধক ছিলেন পৌর প্যানেল মেয়র কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক সেন, প্রধান বক্তা ছিলেন পটিয়া হিজরী নববর্ষ উদযাপন পরিষদের মাহসচিব আলহাজ্ব মুহাম্মদ মুরশেদ হোসেন নিজামী, বিশেষ অতিথি ছিলেন খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামশুল আলম সিদ্দিকী, পটিয়া কিন্ডার গার্টেন এসোসিয়েশনের মহাসচিব মুহাম্মদ আনোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা সাজ্জাদ হোসেন সুমন, গফুর আলম, পটিয়া শহিদ হালিম লিয়াকত স্মৃতি সংসদের উপদেষ্ঠা মুহাম্মদ কামাল উদ্দিন, সমাজসেবক আহমদ কবির, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ মোস্তফা হোসেন আশফাক প্রমুখ।

অনুষ্ঠানে অর্ধশতাধিক বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা-সামগ্রী পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। সভায় প্রধান অতিথি বলেন, সৃজনশীল লেখাপড়ায় শিক্ষক, অভিভাবকদের, শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোনিবাশ করার জন্য অনুশীলন করার প্রয়োজনীয়তার উপর গুরুত্বারোপ করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!