| |

বান্দরবানে বিদ্যুৎস্পৃষ্ঠ এক হয়ে শ্রমিকের মৃত্যু

প্রকাশিতঃ 6:24 pm | December 07, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : বান্দরবানের কালাঘাটা পুরাতন ব্রিকফিল্ড এলাকয় গতকাল শুক্রবার সাড়ে ১২টার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মোহাম্মদ কামাল মিয়া (৪০) নামে একজন বিদুৎ শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরও তিনজন। নিহত মো: কামাল মিয়া হবিগঞ্জের মৃত আক্কাস মিয়ার পুত্র। আহতরা হলেন, আক্কাস মিয়ার পুত্র লিটন, মর্তুজা আলীর ছেলে মিজানুর রহমান ও মৃত ইসা মিয়ার পুত্র মো: ফারুক। তারা সবাই হবিগঞ্জের বাসিন্দা।

স্থানীয়রা জানান, কালাঘাটা ৩নং ওয়াডের নতুন ব্রিজ সংলগ্ন ব্রিকফিল্ড এলাকায় বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় পাশের সংযোগ চালু থাকা অপর একটি তারের সঙ্গে নতুন তারটি ধাক্কা খালে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মো: কামাল মিয়া নিহত এবং আরো তিনজন আহত হয়। পরে সবাইকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়। তারা ঠিকাদার মো. ইসমাইল ঠিকাদারের অধীনে বিদ্যুৎ বিভাগের নতুন লাইন সংযোগের কাজ করছিলেন।

বান্দরবান সদর হাসপাতালের ডা. সামিরা জামান জানান, হাসপাতালে আনার আগেই মো: কামাল মিয়ার মৃত্যু হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!