| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

কক্সবাজারে কোটি টাকার ইয়াবাসহ একজন আটক

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ণ | ডিসেম্বর ০৭, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : কক্সবাজার সদরের ঈদগাঁও পুলিশ কোটি টাকার ইয়াবাসহ গত বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে পুলিশ কোরবান আলী নামে এক ইয়াবা পাচারকারীকে আটক করে। এসময় ইয়াবা পাঁচারে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যানও জব্দ করে। কোরবান আলী নোয়াখালীর কোম্পানীগঞ্জ দক্ষিণ রামপুরের ইউছুপের পুত্র বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মহাসড়কের কক্সবাজার থেকে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যান (যার নং চট্টোমেট্টো ত-০০৬৪) যোগে ইয়াবা পাচার হচ্ছে সংবাদের ভিত্তিতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শাহাজ উদ্দীন ও এসআই সনজিত চন্দ্র নাথের নেতৃত্বে একদল পুলিশ মহাসড়কের ঈদগাঁওস্থ ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকার রাস্তার মাথায় অবস্থান নেয়।

ইয়াবার চালানবাহী গাড়ীটি উক্ত স্থানে পৌছামাত্রই থামতে সংকেত দেয় পুলিশ। গাড়ীটিতে তল্লাশি চালিয়ে চালকের সীটের নিচ থেকে টেপ মুড়ানো অবস্থায় এক লক্ষ পিস ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য কোটি টাকা। আটককৃত কোরবান আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares