| |

শিবগঞ্জে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার

প্রকাশিতঃ 6:14 pm | December 07, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : বৃহষ্পতিবার বৈকাল ৫ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জের ওয়াহেদপুর কোম্পানী কোম্পানী কমান্ডার এক গোয়েন্দা সূত্রের ভিত্তিতে জানতে পারে, সীমান্ত পিলার ১৩/৩-এস হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন লক্ষীর চর নামক এলাকায় একটি মাদকের বড় চোরাচালান সংঘঠিত হতে যাচ্ছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ওয়াহেদপুর কোম্পানীর কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল খালেক সরকার এর নেতৃত্বে একটি টহলদল ঘটনা স্থলে আকষ্মিক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে টহল দল কর্তৃক ধানের চারা ক্ষেতে লুকায়িত অবস্থায় ২০০০ (দুই হাজার) পিচ ভারতীয় ইয়াবা উদ্ধার করা হয় ; যার আনুমানিক মূল্য ৬,০০,০০০/-(ছয় লক্ষ) টাকা মাত্র। এ তথ্য বিজিবি প্রেস সূত্রে রাত্রী সোয়া ৮ টার জানা যায়, উদ্ধারকৃত ইয়াবাসমূহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে অবগতি সাপেক্ষে ধ্বংশের নিমিত্তে অত্র ব্যাটালিয়নের মাদকদ্রব্য স্টোরে জমা রাখা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!