| |

গৌরীপুরে ছাত্রলীগ নেতা মেহেদীর ওপর হামলার ঘটনায় মামলা

প্রকাশিতঃ 8:10 pm | December 06, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান খানের (২২) ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। আহত মেহেদীর পিতা এমাদ হোসেন খান (৬৫) বাদী হয়ে ঘটনার সাথে জড়িত নাম উল্লেখসহ ৪ জন ও অজ্ঞাত ৪ জনকে আসামী করে সোমবার (৩ ডিসেম্বর) গৌরীপুর থানায় এ মামলা করেন।

গৌরীপুর থানার মামলা নং-৩/২৯৮। মামলার আসামীরা হলেন- গৌরীপুর পৌরসভার নতুন বাজার এলাকার আয়ূব খানের ছেলে মাহফূজ আলম খান রিয়েন (২০), স্টেশন রোড এলাকার বাদশা মিয়ার ছেলে সায়মন আহমেদ অন্তর (২০), মৃত ছিদ্দিক মিয়ার ছেলে শরীফ মিয়া (২০) ও গুজিখা গ্রামের আক্কাছ আলীর ছেলে লোকমান হোসেন রানা। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন।

এমাদ হোসেন খান সাংবাদিকদের জানান, দোকান বাকী টাকায় চাওয়ায় রোববার (২ ডিসেম্বর) বিকেলে উল্লেখিত রিয়েনের নেতৃত্বে ৬ জন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে উত্তর বাজার এলাকায় খান মার্কেটের লাবিব ফ্যাশনে তার ছেলে মেহেদীর ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা রামদা দিয়ে কুপিয়ে মেহেদীর সারা শরীরে মারত্মক রক্তাক্ত জখম করে। আহত মেহেদীকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার কারন হিসেবে জানতে চাইলে এমাদ হোসেন জানান, লাবিব ফ্যাশন নামে তাদের ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে প্রায় এক বছর পূর্বে ২৭ শ টাকার পোশাক বাকী নিয়েছিল রিয়েন। পরবর্তীতে রিয়েনের কাছে বিভিন্ন সময় মেহদী দোকান বাকীর টাকা চাইলে আজ দিবে কাল দিবে এভাবে ঘুরাতে ছিল।

১৫ দিন পূর্বে রিয়েনের কাছে পুনরায় দোকান বাকীর টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়ে মেহেদীকে খুন জখমের হুমকী প্রদর্শন করে। এরই জের ধরে ঘটনার দিন রিয়েন তার সহযোগীদের নিয়ে সশস্ত্র হামলা চালিয়ে মেহেদীকে রক্তাক্ত জখম করে মারাত্মক আহত করে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares