| |

খুলনা নগর আ’লীগের বিশেষ বর্ধিত সভা

প্রকাশিতঃ 4:00 pm | December 06, 2018

খুলনা অফিস : সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও কেন্দ্রিয় নেত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন, আমি আপনাদেরই সন্তান। আপনাদের সাথেই খুলনার মাটি মানুষের সুখ-দুঃখের অংশীদার হয়ে আজীবন কাজ করে এসেছি। আমার ব্যক্তি জীবনের কোন চাওয়া পাওয়া নেই।

এ পর্যন্ত যা কিছু করেছি তার সবই প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে খুলনার মানুষের উন্নয়নে করেছি। আমি রাজনীতি করি এ অঞ্চলের অবহেলিত, বঞ্ছিত শ্রমজীবী মানুষের ভাগ্যোন্নয়নের জন্য। আমি শুধু ভোটের সময়ই আপনাদের কাছে আসি না, আপনাদের সুখে-দুঃখে আমি এবং আমার দল সব সময়ই পাশে থেকেছি। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য সারা জীবন রাজনীতি করেছেন। আমি তাঁর আদর্শে বাস্তবায়নে গরীব দুখী শ্রমজীবী এবং সমস্যা পীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন, গরীব অসহায় শ্রমিকদের কথা বিবেচনা করেই আমরা খুলনার বন্ধ জুট মিল চালু করেছি। হাজার হাজার শ্রমজীবী মানুষের বকেয়া মুজুরী পরিশোধ করেছি। প্রায় বন্ধ হয়ে যাওয়া জুট সেক্টরকে সচল করছি। আজ আর কোন শ্রমিক বেকার নেই। না খেয়ে থাকতে হয়না শ্রমিকদের। অর্থের অভাবে শ্রমিক সন্তানদের পড়ালেখা বন্ধ হয় না।

এসবই দেশরতœ জননেত্রী শেখ হাসিনার অবদান। আমরা তাঁর কর্মী হিসেবে এ সব কিছুই বাস্তবায়ন করতে সমর্থ হয়েছি। ইনশাল্লাহ আগামী নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠন করে খুলনার শ্রমিকদের বকেয়া মুজুরী পরিশোধ করা হবে। দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমি আপনাদের দোয়া ও সহযোগিতা চাই। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঘরে ঘরে যেয়ে শেখ হাসিনার উন্নয়নকে ছড়িয়ে দিয়ে ভোট প্রার্থনা করে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!