| |

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল সহ আটক-৩

প্রকাশিতঃ 3:57 pm | December 06, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ১৩০ বোতল ফেন্সসিডিল সহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের পরিদর্শক রায়হান আহমেদ খাঁন জানান, আমার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৫ ডিসেম্বর) ১ টার সময় সদর উপজেলার ভাগ্যবানপুর মোড়লপাড়া নিজ বাড়ী থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী নাজিম(২৪)কে ৩০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। আটককৃত নাজিম দুরুল ইসলামের ছেলে।
অপরদিকে বেলা ৩ টার সময় ১০০ বোতল ফেন্সিডিল সহ জেলার শিবগঞ্জ উপজেলার মোঃ মুক্তার হোসেনের ছেলে মোঃ ইমাম হাসান (১৯) ও মোঃ জবদুল হকের ছেলে মোঃ আব্দুল গাফ্ফার (২০) কে কানসাট হইতে গোমস্তাপুর গামী পাকা রাস্তার উপর পুস্কুনী নামক স্থান হতে হাতেনাতে আটক   করা হয়।
উভয়ের বাড়ী শিবগঞ্জ থানার বিনোদপুর ইউনিয়নের ছোট টাপ্পু নামক গ্রামে। সদর থানা ও শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!