| |

চট্টগ্রামে অস্ত্রসহ ছিনতাইকারী আবদুর রহমান গ্রেফতার

প্রকাশিতঃ 9:16 pm | December 05, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন ফিসারিঘাট এলাকা থেকে অস্ত্রসহ আব্দুর রহমান প্রকাশ আব্দুর রব প্রকাশ সজল দাশ (৪২) নামে এক ছিনতাইকারীকে গতকাল বুধবার সকালে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) জাহাঙ্গীর আলম জানান, আব্দুর রহমান প্রকাশ আব্দুর রব প্রকাশ সজল দাশ চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া বড়ুয়ার টেক এলাকার গোপাল কৃষ্ণ দত্ত রায়ের পুত্র বলে জানিয়েছে তিনি।

জাহাঙ্গীর আলম আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ৩টি মামলা রয়েছে।

এছাড়াও আবদুর রহমান প্রকাশ সজল দাশ চন্দনাইশ উপজেলার বিভিন্ন চুরি, ডাকাতি, সন্ত্রাসী, চাঁদাবাজী, ইয়াবা ব্যবসা করে আসছিল। চন্দনাইশ থানার পুলিশের ধাওয়া খেয়ে সে নগরীতে অবস্থান নিয়ে বর্তমানে চুরি, ছিনতাই করায় অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!