| |

‘নৌকার বিজয় নিশ্চিত করতে হবে’

প্রকাশিতঃ 9:03 pm | December 05, 2018

স্টাফ রিপোর্টার : ‘গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন, তার ধারাবাহিকতায় বাংলাদেশ আজ মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে। এই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তা না হলে দেশ আবার অনুন্নত দেশে পরিণত হবে। জঙ্গি, সন্ত্রাসীর দেশে পরিণত হবে- যা বিগত বিএনপির আমলে ছিল। শেখ হাসিনা সুনামগঞ্জ-১ আসনে মোয়াজ্জেম হোসেন রতনের মাধ্যমে যে উন্নয়ন করেছেন, আর তিনি এলাকার উন্নয়নের জন্য প্রতিটি দিন ব্যয় করেছেন- তা কেউ অস্বীকার করতে পারবে না। আমরা শান্তি চাই, চাই উন্নয়ন এবং দেশের মানুষ শান্তি চায়। তাই শেখ হাসিনাকে আমরাও চাই।’

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বুধবার দুপুরে শ্রমিকলীগের কর্মী সভায় প্রধান অতিথির জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আপনারা যে যেখানে আছেন নিজ নিজ অবস্থান থেকে কাজে নেমে পড়েন। দেশের মানুষকে আ.লীগ সরকার সব দিয়েছে, তাই ভোট চাইলেই অন্য কেউ নিতে পারবে না। আপনারা সবাই সবার কাছে আবারও নৌকার বিজয়ের স্বার্থে, শান্তি আর উন্নয়নের জন্য সবার কাছে নৌকা মার্কায় ভোট চান।’

উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক বিল্লাল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল কুদ্দুছ, যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতির পরিচালনায় কর্মী সভায় আরো বক্তব্য দেন- জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিন, তাহিরপুর উপজেলার যুগ্ম আহ্বায়ক বাচ্চু মিয়া প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!