| |

শিশু একাডেমীতে বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রতিযোগিতা

প্রকাশিতঃ 5:06 pm | December 05, 2018

আতিয়ার রহমান, খুলনা অফিস : শহীদ বুদ্ধিজীবী দিবস এবং মহান বিজয় দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে খুলনা শিশু একাডেমী আগামী ১৩ ও ১৫ ডিসেম্বর বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করছে। ১৩ নভেম্বর খুলনা ডালমিল মোড় সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে সকাল ১০টায় চিত্রাংকন প্রতিযোগিতা (কেবলমাত্র বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য) ক-বিভাগ ১১ বছর পর্যন্ত এবং খ-বিভাগ ১২ থেকে ১৮ বছর পর্যন্ত। (উভয় বিভাগের বিষয় ও মাধ্যম উন্মুক্ত)।

১৫ ডিসেম্বর সকাল সাড়ে নয়টায় খুলনা শিশু একাডেমী চত্ত্বরে চিত্রাংকন প্রতিযোগিতা (সকল শিশুদের জন্য)। ক-বিভাগ ২য় শ্রেণি পর্যন্ত। (ক-বিভাগের বিষয় ও মাধ্যম উম্মুক্ত)। খ-বিভাগ ৩য় থেকে ৫ম শ্রেণি, গ-বিভাগ ৬ষ্ঠ থেকে ১০ শ্রেণি পর্যন্ত। খ ও গ বিভাগের বিষয়: বিজয় উল্লাস (মাধ্যম জল রং বা প্যাস্টেল রং)।

একই স্থানে সকাল সাড়ে ১০টায় কবিতা আবৃত্তি ক-বিভাগ ৪র্থ শ্রেণি পর্যন্ত ও খ-বিভাগ ৫ম থেকে ৮ম শ্রেণি পর্যন্ত (উভয় বিভাগের জন্য স্বাধীনতা বিষয়ক কবিতা) এবং একই স্থানে সকাল সাড়ে ১০টায় দেশাত্মবোধক সংগীত ক-বিভাগ ৫ম শ্রেণি পর্যন্ত এবং খ-বিভাগ ৬ষ্ঠ থেকে ১০ শ্রেণি পর্যন্ত। চিত্রাংকন প্রতিযোগিতার কাগজ বাংলাদেশ শিশু একাডেমী সরবরাহ করবে এবং অন্যান্য সরঞ্জামাদি শিশুদের সঙ্গে আনতে হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!