| |

বর্ণাঢ্য আয়োজনে সামছুর সালমা স্কুল এন্ড কলেজ এর বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

প্রকাশিতঃ 5:04 pm | December 05, 2018

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : বিপুল আনন্দ উৎসাহ ও বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে সামছুর সালমা স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর প্রায় ৫০জন ছাত্র-ছাত্রী নিয়ে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে।

৫ ডিসেম্বর সকালে চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়ীয়া সমুদ্র সৈকতে এই আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়। উক্ত আনন্দ ভ্রমণে সামছুর সালমা স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয় কবিতা আবৃত্তি, গান ও নৃত্য পরিবেশনা করেন ছাত্র-ছাত্রীরা।পরে তাদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

আনন্দ ভ্রমনে অংশগ্রহণ করেন সামছুর সালমা স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা কামরুল ইসলাম চৌধুরী, অধ্যক্ষ সুনীল চন্দ্রনাথ, শিক্ষক মোশাররফ হোসনে, নাজমুল হোসেন, নুর আলম, নাহিমা বেগম, রোকসানা বেগম, মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ, মীরসরাই প্রেস ক্লাবের সহ সভাপতি রণজিত ধর, মীরসরাই প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক রাজিব মজুমদার, মীরসরাই প্রেস ক্লাবের প্রকাশনা সম্পাদক প্রতিনিধি আনোয়ারুল হক নিজামী, মীরসরাই প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ইমাম হোসেন, তথ্য প্রযুক্তির সম্পাদক সানোয়ারুল ইসলাম রনি প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!