| |

বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শেখ আব্দুর রহমানের ৬ষ্ট মৃত্যুবার্ষিকী ৬ ডিসেম্বর

প্রকাশিতঃ 4:49 pm | December 05, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : গৌরীপুর প্রেসক্লাবের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা, সংবাদপত্রের এজেন্ট ও বিশিষ্ট সাংবাদিক শেখ আব্দুর রহমানের ৬ষ্ট মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার (৬ ডিসেম্বর/১৮ ইং)।

শেখ আব্দুর রহমান ১৯৭৭ সনে সংবাদপত্রের ব্যবসার পাশাপাশি সাংবাদিকতা পেশায় নিয়োজিত হন। ৮০’র দশক থেকে গৌরীপুর উপজেলাসহ পার্শ্ববর্তী এলাকায় তিনি ছিলেন বিভিন্ন পত্রিকার একমাত্র এজেন্ট। ১৯৮১ সনে গৌরীপুর প্রেসক্লাব প্রতিষ্ঠায় অগ্রনী ভূমিকা পালন করেন। তার জীবদ্দশায় সাপ্তাহিক এশিয়া, সাপ্তাহিক পরিধি, দৈনিক আজাদ, দৈনিক কৃষান, দৈনিক কালবেলা, দৈনিক সমাচার ও আজকালের খবরসহ অসংখ্য সংবাদপত্রের নিজস্ব সংবাদদাতা হিসাবে সুনামের সাথে কাজ করেন।

গৌরীপুর প্রেসক্লাবের পাশাপাশি তিনি সাংবাদিক সমিতি, সাংবাদিক সংস্থা গৌরীপুর উপজেলা শাখা সভাপতির দায়িত্ব পালন করেন। গৌরীপুর রেলওয়ে জংশনে প্রতিষ্ঠা করেন নার্গিস রেলওয়ে গ্রন্থ বিতান। এছাড়া গৌরীপুর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ গঠনে ভূমিকা পালন করেন তিনি।

শেখ আব্দুর রহমান গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের পিতা। মরহুমের ৬ষ্ট মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বাদ মাগরিব গৌরীপুর প্রেসক্লাবে স্মরণসভা ও দোয়া-মাহফিল ও পরদিন শুক্রবার মরহুমের পরিবারের পক্ষ থেকে বাদ জুম্মা দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!