| |

পটিয়ার স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছুরিকাঘাতে খুন

প্রকাশিতঃ 7:44 pm | December 04, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী ; চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে গত সোমবার রাত ১০টায় কোলাগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জামাল উদ্দিন (৪০) কে একই দলের প্রতিপক্ষ সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে খুন করেছে। ঘটনাটি ঘটে গত সোমবার কোলাগাঁওয়ের টেক এলাকায়।

জানা যায়, জামাল উদ্দিন আকবর কোলাগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত মুহাম্মদ ইয়াছিনের পুত্র। এছাড়াও তিনি কোলাগাঁও সারকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও চরকানাই উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য।
সোমবার রাত ১০টার দিকে জামাল উদ্দিন আকবর কোলাগাঁওয়ের টেক দিয়ে বাড়ি ফেরার সময় একই দলের প্রতিপক্ষরা অন্ধকারে তাকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়।

এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজনসহ তার ভাইয়েরা সেখান থেকে উদ্ধার করে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয় বলে পরিবার সূত্র জানা গেছে।

পটিয়া থানার ওসি তদন্ত রেজাউল করিম মজুমদার বলেন, আমরা এখন ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছি। জামাল উদ্দিন আকবর খুনের পুরো বিষয় খতিয়ে দেখছি, কিভাবে বা কেন এ ঘটনার সূত্রপাত তা বের করে পরে এ ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!