| |

বিরামপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

প্রকাশিতঃ 10:39 pm | December 03, 2018

জাকিরুল ইসলাম, বিরামপুর,দিনাজপুর : ‘সাম্য ও অভিন্ন যাত্রায় প্রতিবন্ধী মানুষের ক্ষমতায়ন’ এবারের প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসনের সহযোগীতায় ও কারিতাস এসডিডিবি প্রকল্পের আয়োজনে বিরামপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ৩ ডিসেম্বর সোমবার বেলা ১১ টায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।
এনজিও ফোরামের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমান।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শফিকুল ইসলাম, কারিতাসের কো-অর্ডিনেটর যোগেশ হাঁসদা, , পৌর কাউন্সিলর মিজানুর রহমান, সাংবাদিক মোবারক হোসেন, প্রতিবন্ধী আরিফুল ইসলাম প্রমুখ।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শফিকুল ইসলাম জানান, অত্র উপজেলায় মোট ২৪’শ প্রতিবন্ধী জরিপ হয়েছে তন্মধ্যে ১ হাজার ৭ জনকে (২০১৭-১৮) অর্থবছরের ভাতা প্রদান এবং ৮৯ জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে ভাতার ব্যবস্থা করা হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কারিতাসের এনিমেটর আসুন্তা হেম্ব্রম।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!