| |

পটিয়া জাপার সভায় বক্তারা সকল বিবেদ ভুলে লাঙলকে বিজয়ী করতে হবে

প্রকাশিতঃ 9:37 pm | December 03, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া পৌরসভা জাতীয় পার্টির বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় বক্তারা বলেছেন এরশাদের ৯ বছর শাসনামল ছিল উন্নয়নের স্বর্ণযুগ। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীদের লাঙলে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

গনতন্ত্র ও সুসাশন প্রতিষ্ঠার জন্য এরশাদের বিকল্প নেই। গতকাল সোমবার বিকেলে রেলওয়ে ষ্টেশন চত্বরে পটিয়া পৌরসভা ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

পৌর জাপার সভাপতি সাবেক কমিশনার আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর জাপার সহ-সভাপতি আবদুর রহমান বাবুল, আমিনুর রহমান খান, রঞ্জন ধর, জসিম উদ্দিন বাবর, প্রবাসী বদিউল আলম, বিকাশ মিত্র, নুরুচ্ছফা, নুরুল আলম বাচ্চু, জালাল, দিদারুল আলম, জাফর, সিদ্দিক আহমদ, সৈয়দুল আরেফিন প্রান্ত, নুরুল ইসলাম গান্ধি, রতন দাশ, রমজান আলী, বাঁচা, নজরুল, সাহাব মিয়া, আবদুল হক, মহিউদ্দিন, সোহেল, রিয়াদ, ইউসুফ, মোরশেদ, ফজল, মোহাম্মদ ছৈয়দ প্রমুখ।

উক্ত সভায় জাতীয় পার্টির নবনির্বাচিত মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপিকে পৌর জাতীয় পার্টির পক্ষ থেকে অভিনন্দন জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!