| |

ঝিনাইদহ-৩ আসনে ৬ প্রার্থী বৈধ ও ২ জনের মনোনয়ন বাতিল

প্রকাশিতঃ 9:35 pm | December 03, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনে আ.লীগের একক প্রার্থী, বিএনপির ৪ জন ও ইসলামী আন্দোলনের ১ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ সেই সাথে ২ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

গত রবিবার সকাল ১০টা হতে শুরু হয়ে দুপুর পর্যন্ত জেলার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

এতে আ.লীগের দলীয় মনোনিত একক প্রার্থী এ্যাড: শফিকুল আজম খাঁন চঞ্চল এবং বিএনপি দলীয় মনোনীত প্রার্থী কেন্দ্রীয় বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক কন্ঠ শিল্পী মনির খাঁন, ও বিএনপির সাবেক সংসদ সদস্য মরহুম শহিদুল ইসলাম মাষ্টারের জৈষ্ঠ্য পুত্র বিএনপি নেতা মেহেদী হাসান রনির ও কেন্দ্রীয় জামায়াতের সূরা সদস্য অধ্যাপক মতিয়ার রহমানের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

এছাড়াও ইসলামী আন্দোলনের সরোয়ার হোসেনের প্রার্থীতাও বৈধ ঘোষণা করেন।

সেই সাথে এই আসন থেকে মনোনয়নপত্র জমা দেওয়া জাতীয় পার্টির দলীয় মনোনিত প্রার্থী ব্যারিষ্টার কামরুজ্জামান স্বাধীন ও নাজমুল হুদার (বাংলাদেশ ন্যাশনালিষ্ট পার্টি) এর দলীয় মনোনিত প্রার্থী ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!