| |

চট্টগ্রামে ডলার প্রতারক অস্ত্রসহ গ্রেফতার- ৪

প্রকাশিতঃ 9:33 pm | December 03, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা নন্দনকান বৌদ্ধ মন্দিরের সামনে থেকে ডলার প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গত রবিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে অস্ত্রসহ হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি ও ৩টি চোরা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যরা হলেন, জামাল শেখ (৩৮), জামাল মোল্লা (৪১), মিল্টন ফকির (২৬), রাজ্জাক শেখ (৩৬)।
কোতোয়ালি থানার (ওসি) মহসিন চৌধুরী জানান, গ্রেফতার ৪ জনই পেশাদার ডলার প্রতারক চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় সাধারণ জনগনের নিকট ডলার দেখিয়ে তা বিক্রয় করার ভান করে টাকা নিয়ে কৌশলে পালিয়ে যায়। কিছুদিন ধরে তারা এ পেশার পাশাপাশি অস্ত্র ও চুরি নিয়ে নগরীর বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজী সহ বিভিন্ন অপকর্ম কাজে লিপ্ত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে।

গ্রেফতার ৪ প্রতারকের বিরুদ্ধে কোতোয়ালী থানায় অস্ত্র আইনে এবং প্রতারণার অভিযোগ পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে (ওসি) মহসিন জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!