| |

চট্টগ্রামে ২ভুয়া রেল কর্মকর্তা গ্রেফতার

প্রকাশিতঃ 9:31 pm | December 03, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামে রেলওয়ের ২ জন ভুয়া কর্মকর্তাকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এ ২ জন বিভিন্ন মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে রেলওয়েতে চাকুরীর আশ্বাস দিয়ে দীর্ঘদিন যাবৎ প্রতারনা করে আসছিল।
গত রবিবার রাতে ভুক্তভোগী এক লোকের অভিযোগের প্রেক্ষিতে নগরীর আগ্রাবাদ এলাকার সেন্ট মার্টিন হোটেলে অভিযান চালিয়ে এই দুই ভুয়া রেল কর্মকর্তাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন উপকরণ জব্দ করা হয়।

গ্রেফতারকৃত দুই ভূয়া রেল কর্মকর্তা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া এলাকার আইনাল হকের পুত্র এসএম মনিরুজ্জামান (৩০), রংপুরের কাউনিয়া এলাকার নজরুল ইসলামের পুত্র মো: রাসেল (২৪)।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো: জহির হোসেন বলেন, গ্রেফতারকৃত দুজনই চট্টগ্রামের বাসিন্দা নয়, এমনকি তারা দেশের কোন অঞ্চলেরও রেল কর্মকর্তাও নন। তবুও রেলওয়েতে বড় কোন পোস্টে নিয়োগের বিজ্ঞপ্তি প্রচার হলে তারা গ্রাহকদের সাথে চাকুরির নামে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতানোর জন্যই চট্টগ্রামে আসেন।

এসময় তাদের কাছ থেকে রেলওয়ে পূর্বাঞ্চলের জ্যেষ্ঠ্য কর্মকর্তাদের ১২টি সিল এবং ২০১২ সালের কম্পিউটার অপারেটর নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ১৩৩ জনের একটি তালিকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ডবলমুরিং থানায় মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!