| |

জাতীয় পার্টিকে একটি শক্তিশালী গণতান্ত্রিক দল হিসেবেই প্রতিষ্ঠিত করা হবে : মসিউর রহমান রাঙা

প্রকাশিতঃ 9:12 pm | December 03, 2018

জাতীয় পার্টির মহাসচিব এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা বলেছেন, জাতীয় পার্টিকে একটি শক্তিশালী গণতান্ত্রিক দল হিসেবেই প্রতিষ্ঠিত করা হবে। তিনি বলেন, তৃণমূলের সকল নেতা-কর্মীদের আবারো সংগঠিত করার উদ্যোগ নেয়া হচ্ছে। জাতীয় পার্টিকে শক্তিশালী করতে আমরা আরো রাজনৈতিক কর্মী তৈরী করবো।

মসিউর রহমান আজ সোমবার বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে নব-নিযুক্ত মহাসচিব হিসেবে দায়িত্ব নিয়ে সাংবাদিকদের এ কথা বলেন।

জাতীয় পার্টির নবনিযুক্ত মহাসচিব বলেন, মহাজোটের কাছে জাতীয় পার্টির ৫২টি আসন প্রত্যাশা করে। তবে মহাজোটের সাথে আলাপ আলোচনার মাধ্যমেই মহাজোটের আসন চুড়ান্ত করা হবে। আগামী ৯ ডিসেম্বরের মধ্যেই চুড়ান্ত ভাবে আসন বন্টন হবে। কোনভাবেই মহাজোটে ভুল বোঝাবুঝি হবেনা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের মধ্যে কেউ মনোনয়ন বানিজ্যে জড়িত থাকলে তার বিরুদ্ধে দলীয় ভাবেই সিদ্ধান্ত নেয়া হবে। এ জন্য প্রয়োজনে একটি তদন্ত কমিটিও গঠন করা হবে। মসিউর রহমান রাঙা বলেন, সাধারন মানুষের কাছে আমরা হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন, সুশাসন এবং মানবিক কর্মসূচি তুলে ধরতে পারলে, দেশের মানুষ অবশ্যই জাতীয় পার্টির লাঙলে ভোট দেবে।

সংবাদ সম্মেলনে পার্টির প্রেসিডিয়াম সদস্য মোঃ হাফিজ উদ্দিন ও সুনীল শুভরায়, উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া ও একেএম মোস্তাফিজুর রহমান, ভাইসচেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও জহিরুল ইসলাম জহির, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম প্রমুখ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!