| |

লালপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ 4:38 pm | December 03, 2018

নাটোর প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী লে. কর্ণেল (অব:) রমজান আলী সরকার জাতীয় সংসদ নির্বাচনে সকলের সহযোগীতা কামনা করে সংবাদ সম্মেলন করেন।

সোমবার সকালে লালপুর বাজারে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে লে. কর্ণেল (অব:) রমজান আলী সরকার লিখিত বক্তব্যে বলেন, “গ্রুপিং বা বিভেদ নয়, দলের সকলকে নিয়ে ভোট করতে চাই। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন দলীয় বিভেদ, মারামারি, হানাহানি বা গ্রুপিংয়ের জন্য নয়।

দলের সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে নৌকা মার্কায় বিজয়ী হয়ে আসনটি জননেত্রীকে উপহার দিতে চাই।” তিনি বলেন, নাটোর -১ আসনে আওয়ামী লীগের ১০জন মনোনয়ন প্রত্যাশীর ৮ জন তার সাথে মাঠে রয়েছেন। বাকি দুই জনের একজন বর্তমান সাংসদ এ্যাড. আবুল কালাম আজাদ এবং অপরজন আ’লীগ মনোনীত প্রার্থী নাটোর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল। আশাকরি তারাও দলের স্বার্থে এক সাথে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবেন। তবে এজন্য ৯ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, আমরা সহিংসতা, হানাহানিতে বিশ্বাস করি না। আমরা শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক ধারায় রাজনীতি করতে চাই। জনগনের ভোটে ক্ষমতায় বসতে চাই। অথচ দেশের একটি রাজনৈতিক দল যুদ্ধাপরাধী ও দেশদ্রোহী একটি পক্ষকে সাথে নিয়ে নির্বাচন বানচালের অপচেষ্টা চালাচ্ছে।

তাদের বোমা বাজি, হত্যাযজ্ঞ, সহিংসতা সৃষ্টি, নিরীহ মানুষকে হত্যা দেশবাসী দেখেছে। দেশের জনগন তাদের ভোট দিতে চায় না, তাই তারা ভোট যুদ্ধে পরাজয়ের ভয়ে আবোল-তাবোল বক্তব্য শুরু করেছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, কামরাঙ্গীর চর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদু, আওয়ামীলীগ নেতা মোর্শেদ আলম, তোফায়েল আহমেদ টিটু, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!