| |

পটিয়াকে জেলা ঘোষনা করতে সামশুল হকের বিকল্প নেই- মুরাদ চৌধুরী

প্রকাশিতঃ 10:29 pm | December 02, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া উপজেলা আ’লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষাবিদ লায়ন গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের ৩য় বারের মতো পটিয়া আসনের সারা বাংলাদেশের জনপ্রিয় এমপি সামশুল হক চৌধুরী আগামী ৩০শে ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হলে পটিয়াকে জেলা ঘোষনা করা হবে।

তিনি আরো বলেন, ৩য় বারের মতো সামশুল হক চৌধুরী এমপি হলে মন্ত্রী হবে এ ধারণা পটিয়ার সর্বস্তরের মানুষের তাই পটিয়ার মানুষের আশা আখঙ্কা পটিয়াকে জেলা ঘোষনা করার। আর এ বাস্তবায়ন রূপ নিতে সামশুল হক চৌধুরীকে ৩০শে ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি গতকাল বুধবার বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলা অটোরিক্সার শতাধিক শ্রমিক নেতৃবৃন্দ মোহাম্মদ ইসহাকের নেতৃত্বে খরনা রাস্তার মাথায় ফুলেল শুভেচ্ছা জানিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষনা দিলে এ সময় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন খরনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুর রহমান, খরনা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জয় প্রকাশ দত্ত, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোহাম্মদ নাছির, মোঃ দিদারুল আলম, উপজেলা আ’লীগ নেতা মফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাতুল বশর চৌধুরী, আ’লীগ নেতা নরেণ রায়, আহমদ নবী, বিপ্লব চৌধুরী, মহিলা মেম্বার লাখী দাশ, খরনা যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আবছার, নারায়ন সরকার, জসিম উদ্দীন, নুর মোহাম্মদ, মোঃ পেয়ারু, সুভাষ বিশ্বাস সুকান্ত, মিটন চৌধুরী, মিটুন চৌধুরী, করিম মেম্বার, মফিজ মেম্বার, মোহাম্মদ লেয়াকত, বাবুল ঘোষ, শ্রমিক নেতা মোহাম্মদ ইছহাক, মাষ্টার মানিক কর, খরনা ছাত্রলীগ সভাপতি মাঈনুদ্দিন চৌধুরী, শান্তনাথ দেব বাপ্পী, নুরুল হক, নুরুল ইসলাম, রাজীব, সুকান্ত চৌধুরী সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ সহ এলাকার বিভিন্ন শ্রেণীর পেশার লোকজন উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!