| |

পটিয়ার সিএনজি চালক বোয়ালখালীতে খুন গ্রেফতার-৩

প্রকাশিতঃ 10:25 pm | December 02, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : সিএনজি অটো রিক্সা ভাড়ায় নিয়ে ছিনতাই এর চেষ্টা করে ব্যর্থ হওয়ায় ছুরিকাঘাত করে খুন করেছে মোঃ নুরুল আমিন (৪১) নামের এক চালককে। সে পটিয়া পৌরসদরের ৫নং ওয়ার্ড ঈদ-মল-পাড়া এলাকার মৃত নুরুল হক প্রকাশ হাবাইয়ার পুত্র। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার ভোর রাতে বোয়ালখালী উপজেলার বড়–য়ার টেক এলাকায়। এই ঘটনায় স্থানীয়দের সহায়তায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করে।

গ্রেফতার কৃতরা হলেন পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নের বাবুল দাশের পুত্র সুমন দাশ, অনিল দে’র পুত্র নিলয় দে ও রঞ্জিত বড়–য়ার পুত্র সুচীন বড়–য়া।

স্থানীয় সূত্রে জানা যায়, পটিয়া বাস ষ্টেশন থেকে ৬শ টাকায় বোয়ালখালী যাওয়ার কথা বলে সিএনজি ঠিক করে ৪ জন। কিন্তু বোয়ালখালী উপজেলার বড়–য়া টেক এলাকায় পৌঁছলে ঐ ৪ জন মিলে চালকের কাছ থেকে গাড়ির চাবি ছিনাইয়া নেওয়ার চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে সিএনজি চালক নুরুল আমিনের শরীরে প্রায় ১৫ থেকে ১৬ বার ছুরিকাঘাত করে খুন করে।

নিহতের বড় ভাই আবুল কালাম জানান গত বুধবার রাত ৮ টার দিকে ঘর থেকে সিএনজি নিয়ে বের হয় নিহত আমিন। গতকাল ভোরে সিএনজিতে থাকা ফোন নাম্বার নিয়া বোয়ালখালী উপজেলার বড়–য়া টেক এলাকার এলাকাবাসী সিএনজি গাড়ির মালিকের কাছে ফোন করলে আমরা গিয়ে ভাই নুরুল আমিন প্রকাশ (নুন্নে) এর মৃত দেহ দেখতে পায়।

বোয়ালখালী থানার ওসি মোঃ সাইরুল ইসলাম জানান সিএনজি অটোরিক্সা ছিনতাই এর চেষ্টা করে ব্যর্থ হওয়ায় ছুরিকাঘাত করে খুন করেছে মোঃ নুরুল আমিন নামের এক চালককে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের ছেলে মোঃ জিসান বাদী হয়ে বোয়ালখালী থানায় একটি হত্যা মামলা দায়ে করেছে। বর্তমানে আসামীরা আসামীরা জেল হাজতে রয়েছে। বোয়ালখালী থানা পুলিশ গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন করেছে বলে সূত্রে জানা গেছে।

এদিকে নুরুল আমিন খুনের ঘটনায় পটিয়া টেম্পু শ্রমিকদের মাঝে চরম অসন্তোষ বিরাজ করছে এবং তারা মানববন্ধন পালন করে হত্যাকারী আসামীদের ফাঁসির দাবী জানানা। কিন্তু নুরুল আমিনের প্রথম স্ত্রী মারা গেলেও তার ২য় স্ত্রীর ঘরে ২৭ দিন বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। এ নিয়ে এলাকায় শোকের মাতম চলছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!