| |

পটিয়ায় শাহজাহান জুয়েল বিএনপির মনোনয়ন পাওয়ায় শুকরিয়া মাহফিল

প্রকাশিতঃ 10:23 pm | December 02, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে বিএনপি থেকে মনোনীত সাবেক এমপি ও দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গাজী মোঃ শাহজাহান জুয়েলকে পুনরায় মনোনয়ন দেওয়ায় শুকরিয়া ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ নভেম্বর (বুধবার) পটিয়া পৌরসভা বিএনপির আহবায়ক নুরুল ইসলাম সওদাগর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলমের পরিচালায় অনুষ্ঠিত শোকরিয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি গাজী মোঃ শাহজাহান জুয়েল।

এতে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক বদরুল খায়ের চৌধুরী, মোজাম্মেল হক, সহ সম্পাদক রেজাউল করিম নেছার, জেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন মাস্টার, পটিয়া উপজেরা বিএনপির সভাপতি আবদুল জলিল, পটিয়া পৌরসভা বিএনপির গাজী মো: আবু তাহের, যুগ্ম আহবায়ক তৌহিদুল আলম, ফরিদুল আলম, আবদুল মোনাফ, নুরুল হক তালুকদার, দক্ষিণ জেলা যুবদল সহ সভাপতি মো. শাহজাহান চৌধুরী, চেয়ারম্যান শফিকুল ইসলাম, চেয়ারম্যান ইউনুচ মিয়া, মনছফ আলী, সাহাব উদ্দিন খোকন, শরীফ উদ্দিন চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, যুবদল নেতা ইদ্রিস পানু, আমির হোসেন, মো. কাদের, শফিক, মো. মামুন, আজিজুল ইসলাম, মফিজ, নাছির উদ্দিন, ছাত্রদল মিসকাত আহমদ, গাজী মো. মনির, নুরুল হাকিম, স্বেচ্ছাবেক দল আবছার উদ্দিন সোহেলসহ উপজেলা ও পটিয়া পৌরসভা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

বিএনপির দলীয় প্রার্থী গাজী মোঃ শাহজাহান জুয়েল বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচনের নামে নানা তালবাহা শুরু করেছে। এখনো দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করে বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচন সুষ্ঠ হলে এই দেশের মানুষ ব্যালেটের মাধ্যমে আওয়ামী লীগকে বিতাড়িত করবে। এই জন্য দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!