| |

বিরামপুরে আইন-শৃংখলা রক্ষা সন্ত্রাস নাশকতা ও জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের করণীয় শীর্ষক মতবিনিময়

প্রকাশিতঃ 10:12 pm | December 02, 2018

জাকিরুল ইসলাম, বিরামপুর,দিনাজপুর ; দিনাজপুর-৬ আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা সন্ত্রাস নাশকতা ও জঙ্গীবাদ প্রতিরোধে দিনাজপুরের বিরামপুরে থানা প্রশাসনের আয়োজনে ইমামদের করণীয় শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল-১১ঘটিকায় বিরামপুর (থানামোড়ে) ইসলামিক ফাউন্ডেশন এর কার্যলয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির সভাপতিত্বে, মতবিনিময় ও আলোচনা-সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, মোঃ মাহফুজ্জামান আশরাফ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) দিনাজপুর জেলা।

প্রধান অতিথির বক্তব্যে  মাহফুজ্জামান আশরাফ বলেন, আগামী নির্বাচনের আগে ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসাকে ব্যাবহার করে নির্বাচনে কেউ যেন কোন প্রকার বিভ্রান্তি ছড়াতে, নাশকতা করতে না পারে সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। এ ছাড়াও সন্ন্ত্রাস নাশকতা জঙ্গিবাদ প্রতিরোধে ইমামদের সজাগ দৃষ্টি ও দীক নির্দেশনা মৃলক বক্তব্য রাখেন।
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিরামপুর সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার  মিথুন সরকার,  বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা, কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ও ইমাম সমিতির সভাপতি মোওলানা আনিছুর রহমান সহ স্হানীয় ইমাম ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!