| |

চাঁপাইনবাবগঞ্জে রাস্তায় সন্তান প্রসব! সুস্থ আছেন মা ও নবজাতক

প্রকাশিতঃ 9:45 pm | December 02, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে হাসপাতালে চিকিৎসার জন্য আসার পথে প্রসববেদনা শুরু হলে জেলা শহরের শিবতলা মোড়ে সন্তান প্রসব করেছে এক নারী।
পরে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে বর্তমানে মা ও ছেলে দুইজনই সুস্থ রয়েছেন। সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের মো. রবিউল ইসলামের স্ত্রী মোসা. শরিফা বেগম শনিবার সকালে চিকিৎসার জন্য মা ও শিশু কল্যান কেন্দ্রে চিকিৎসার জন্য আসছিলেন। শিবতলা মোড়ে আসার পর, প্রসব বেদনা শুরু হলে স্থানীয় একটি দোকানেই সন্তান প্রসব করেন শরিফা বেগম।
চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সিনিয়র স্টার্ফ নার্স মোসা. রহিমা খাতুন জানান, সন্তান প্রসবের পর জরুরী বিভাগে ভর্তি করার পরই আমরা প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি। মা ও ছেলে দুজনই বর্তমানে সুস্থ আছেন। সন্তানটির ওজন নেয়া হয়েছে, ২.৫ কেজি ওজনের সদ্য প্রসবকৃত নবজাতক ও তার মা এই মূহুর্তে সম্পূর্ণ সুস্থ রয়েছেন বলে জানান তিনি।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!