| |

ওবায়দুল কাদেরের আমন্ত্রণে একঝাঁক তারকা

প্রকাশিতঃ 5:34 pm | December 02, 2018

বিনোদন ডেস্ক : সেতু মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শিল্প-সংস্কৃতির মানুষদের নিয়ে এক আড্ডার আয়োজন করেছিলেন। সেখানে হাজির হয়েছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় দুই তারকা রিয়াজ ও অপু বিশ্বাস।

শনিবার, ১ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এই আড্ডার আয়োজন করা হয়। সেখানে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফারুক, আলমগীর, চিত্রশিল্পী হাশেম খান, লোক গানের জনপ্রিয় গায়ক কুদ্দুস বয়াতীর মতো কিংবদন্তিরা।

আরও ছিলেন খালেদা আক্তার কল্পনা, অরুণা বিশ্বাস, তানভীন সুইটি, ফেরদৌস, মেহের আফরোজ শাওন, রোকেয়া প্রাচী, হাসান মাসুদ, মুনীরা ইউসূফ মেমী, জায়েদ খান, সাইমন সাদিক, তমা মির্জা, শাহনূর, মাসুম বাবুল, এসডি রুবেল, জয় চৌধুরীসহ আরও অনেকেই।

এই আয়োজন প্রসঙ্গে চিত্রনায়ক রিয়াজ জাগো নিউজকে বলেন, ‘মাননীয় মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব ঘরোয়া এক আড্ডার আয়োজন করেছিলেন। সেখানে অনেক গুণী ও জনপ্রিয় মানুষদের ভিড়ে আমিও ছিলাম। খুব চমৎকার সময় কেটেছে। মন্ত্রী শিল্পীদের খোঁজ খবর নিয়েছেন। একটা পারিবারিক আবহ ছিলো অনুষ্ঠানটিতে। দেশের উন্নয়নে শিল্প-সংস্কৃতির ভূমিকা নিয়ে আলোচনা হলো।’

অপু বিশ্বাস জানান, ‘খুব সুন্দর আর গোছানো একটি আয়োজন ছিলো। যেহেতু শোবিজের মানুষের আধিক্য ছিলো তাই মনে হয়েছে যে ঘরেই বসে আছি। এমন সুন্দর একটি আয়োজনের জন্য মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবকে কৃতজ্ঞতা জানাচ্ছি।’

নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শ্রেণি পেশার গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে মতবিনিময় করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। সে ধারাবাহিকতায় আজ ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!