| |

কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল

প্রকাশিতঃ 5:14 pm | December 02, 2018

স্টাফ রিপোর্টার : ঋণ খেলাপির দায়ে টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়াও জেলার আটটি আসনে ১২ জনের মনোনয়ন বাতিল হয়েছে।

রোববার (০২ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম মনোনয়ন যাচাই-বাছাই শেষে বিষয়টি জানান।

জানা যায়, টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) এবং টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে কাদের সিদ্দিকী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে কাদের সিদ্দিকীর ব্যবসায়িক প্রতিষ্ঠান সোনার বাংলা প্রকৌশল সংস্থা ঋণ খেলাপির তালিকায় থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

অপরদিকে, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে বিএনপির মনোনীত প্রার্থী ফকির মাহবুব আনাম স্বপন, টাঙ্গাইল-৬ (নারগপুর-দেলদুয়ার) আসনে বিএনপির প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী নুর মোহাম্মদ খানের মনোনয়নপত্র বাতিল করা হয়।

এদিকে, কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল হলেও এ আসনে তার মেয়ে কুঁড়ি সিদ্দিকী এবং কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীকের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। টাঙ্গাইল-৪ আসনে কাদের সিদ্দিকীর ছোট ভাই আজাদ সিদ্দিকী ও লিয়াকত আলীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া কাদের সিদ্দিকীর বড় ভাই আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর টাঙ্গাইল-৪ আসনে এবং ছোট ভাই মুরাদ সিদ্দিকীর টাঙ্গাইল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র বৈধ হয়েছে। মনোনয়ন বাতিলকৃতরা হলেন- টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে ন্যাশনাল পিপলস পার্টির মো. চান মিয়া, বিএনএফ-এর আতাউর রহমান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী বাকির হোসেন ও আবুল কাশেম, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে স্বতন্ত্র প্রার্থী এম আশরাফুল ইসলাম ও বিএনএফ-এর প্রার্থী সুলতান মাহমুদ, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে খেলাফত মজলিসের প্রার্থী সৈয়দ মজিবুর রহমান, টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে জাতীয় পার্টির কাজী আশরাফ সিদ্দিকী, খেলাফত মজলিসের আব্দুল লতিফ ও স্বতন্ত্র প্রার্থী কাজী শহিদুল ইসলাম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!