| |

ময়মনসিংহ-১ আসনে নৌকার মাঝি জুয়েল আরেং বৈধ প্রার্থী

প্রকাশিতঃ 8:41 pm | December 02, 2018

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : চুড়ান্ত যাচাই বাছাইয়ে ময়মনসিংহ-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী জুয়েল আরেং এর মনোনয়ন গৃহীত হয়েছে। ময়মনসিংহ-১ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী জুয়েল আরেংকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। ২ ডিসেম্বার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসক ও রির্টার্নিং অফিসার ড.সুভাষ চন্দ্র বিশ্বাস যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টার্নিং অফিসার জাকির হোসেন জানান, যাচাই বাছাই শেষে ময়মনসিংহ-১ আসনে ৯ জন বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। জুয়েল আরেং বৈধ প্রার্থী বলে জানান।

উল্লেখ যে গত ২৮ নভেম্বার বুধবার দুপুরে বাংলাদেশ নির্বাচন কমিশনারের ঘোষিত তফসীল অনুযায়ী স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে হালুয়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টার্নিং অফিসার জাকির হোসেন এর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছিলেন মহাজোট মনোনীত প্রার্থী জুয়েল আরেং। গত ২৫ নভেম্বার ময়মনসিংহ-১ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীগের মনোনীত প্রার্থী হিসেবে দলটির পক্ষে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন এর সুযোগ্য পুত্র দশম সংসদের সর্বকনিষ্ঠ্য সাংসদ জুয়েল আরেংকে দলীয় মনোনয়ন পত্র প্রদান করা হয়।

সংসদ নির্বাচনের পুনঃতফসিল অনুযায়ী ভোটের দিন ৩০ ডিসেম্বর (রবিবার) ভোট। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ২৮ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্ধ ১০ ডিসেম্বর। মহাজোট মনোনীত প্রার্থী জুয়েল আরেং বৈধ প্রার্থী হওয়ায় স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা উল্লাসে মেতে উঠে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!