| |

নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস পালিত

প্রকাশিতঃ 7:55 pm | December 01, 2018

স্টাফ রিপোর্টার : শনিবার নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে দু’টি পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার হারুন-অল-রশীদের উদ্যোগে এবং তাঁরই নেতৃত্বে বেলা সাড়ে ১০টায় একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের এসে শেষ হয়।

পরে সেখানে তার সভাপতিত্বে আয়োজিত এক আলোচনাসভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আফজাল হোসেন এবং সাবেক সদর উপজেলা কমান্ডার গোলাম সামদানী প্রমুখ।

অপরদিকে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সকাল ১০টা থেকে মুক্তিযোদ্ধা’৭১-এর উদ্যোগে এক আলোচনাসভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ৭১ এর আহবায়ক সিরাজুল ইসলাম আনসারী। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এ কে এম ফজলে রাব্বী বকু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ময়নুল হক মুকুল, এবিএম ফারুক ও মোরশেদ তরফদার।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!