| |

সাতক্ষীরা তালায় ‘মুক্তিযোদ্ধা’ দিবস পালিত

প্রকাশিতঃ 7:38 pm | December 01, 2018

মাতলুব হুসাইন তালা প্রতিনিধি : সাতক্ষীরা তালায় ‘মুক্তিযোদ্ধা দিবস’-১৮ পালিত হয়েছে। শনিবার (১ ডিসেম্বর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে এ দিবস পালন করা হয়। দিবসটি উপলক্ষে মুক্তিযোদ্ধা কার্যালয় থেকে একটি র‌্যালী উপ-শহরের প্রধান সড়ক প্রদক্ষীন শেষে কার্যালয় চত্তরে আলোচনা সভার আয়োজন করা হয়।

সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অমল কান্তি ঘোষ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন। আলোচনা সভায় বিশেষ অতিধি হিসাবে উপস্থিত ছিলেন তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু,জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন।

বীর মুক্তিযোদ্ধা বিশ্বাস কহিনুর ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,উপজেলা মুক্তিযোদ্ধ সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধ মফিজউদ্দিন,ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধ আলাউদ্দিন জোয়ার্দ্দার, বীর মুক্তিযোদ্ধ এম এ ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধ এম এ ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধ আব্দুল জলিল,তালা উপজেলা মুক্তিযোদ্ধ সন্তান কমান্ড এর আহবায়ক মোঃ জাহিদুর রহমান লিটু প্রমুখ।

আলোচনা সভার পূর্বে দেশের গান পরিবেশন করেন তালা মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক একাডেমির শিল্পী বৃন্দ।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!