| |

খুলনার উন্নয়নে আগামী প্রজন্মের স্বার্থে দলমত নির্বিশেষ একযোগে কাজ করি

প্রকাশিতঃ 7:35 pm | December 01, 2018

আতিয়ার রহমান ,খুলনা অফিস : খুলনা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শেখ সালাহ উদ্দিন ২০নং ওয়ার্ড বাসির উদ্দেশ্যে বলেছেন, এখানেই আমার জন্ম, এই ওয়ার্ডেই আমার বেড়ে ওঠা। ব্যবসায়ী কারনে হয়তো আমাকে মাঝে মাঝে বাইরে যেতে হয়। তবুও আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি।

আমার এই চলার পথে হয়তো অনেক ত্রুটি থাকতে পারে। সেসব ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। তিনি আরো বলেন, আমি আপনাদেরই সন্তান। আমাকে আপনাদের পাশে রেখে খুলনার উন্নয়নে কাজ করতে সহযোগিতা করবেন। খুলনার উন্নয়নে আপনারা আমার পাশে থেকে কাজ করলে ইনশাল্লাহ খুলনা হবে অর্থনৈতিক রাজধানী। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আসুন খুলনার উন্নয়নে ও আগামী প্রজন্মের স্বার্থে দলমত নির্বিশেষ একযোগে কাজ করি।

গতকাল সন্ধ্যা ২০নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় সম্মানিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আগাখান স্কুলের সামনে অনুষ্ঠিত কর্মী সভায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চ. ম. মুজিবর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। প্রধান বক্তার বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।

ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মীর মো. লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ কামাল, জেলা আওয়ামী লীগ মহিলা বিষয়ক সম্পাদিক হালিমা ইসলাম, এ্যাড. খন্দকার মজিবর রহমান, মহানগর আওয়ামী লীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম বাবলু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, এ্যাড. সুলতানা রহমান শিল্পী, এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু, কাউন্সিলর মাহমুদা বেগম, আব্দুস সালাম ঢালী, কামরুল ইসলাম, মারুফ চৌধুরী।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!