| |

খুলনায় মশিউর রহমান মার্কেটের জুতার গোডাউনে আগুন

প্রকাশিতঃ 7:33 pm | December 01, 2018

আতিয়ার রহমান,খুলনা অফিস : খুলনার রেলওয়ে মার্কেট সংলগ্নর মশিউর রহমান মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার দিকে ফাতেমা সু হাউজের গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। জানা গেছে, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকারে সূত্রপাত ঘটে।

মার্কেটের ব্যবসায়ীরা জানান, হঠাৎ করে পুরা মার্কেট কালো ধুয়ায় পরিনত হলে দোকানের মালিক কর্মচারীরা হৈ-হুল্লোড় শুর করেন এবং তৎক্ষনিক ফায়ার সার্ভিস খবর দেন। দ্রত ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। দোকানের গোডাউনটিতে প্লাষ্টিকের স্যান্ডেল ছিলো। যা আগুনে পুড়ে যায়।

ফাতেমা সু হাউজের মালিক রেজাউল ইসলাম বলেন, আমি যোহরের নামায পড়ে এসে দেখি আমার গোডাউনে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  এরই মধ্যে গোডাউনের প্রায় ১৫/১৬ লক্ষ টাকার মালামাল ছিলো যা বলে দাবি করেন তিনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খুলনার সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ড ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে দ্রত ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রন আনে। তাৎক্ষনিকভাবে আগুন নিয়ন্ত্রনে আনায় আগুন আশপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়তে পারেনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!