| |

খুলনা নগরীতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর জামাতা গুলিবিদ্ধ

প্রকাশিতঃ 7:31 pm | December 01, 2018

আতিয়ার রহমান, খুলনা অফিস : খুলনা নগরীতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ-এর জামাতা বাংলাদেশ ব্যাংক খুলনার ডিজিএম প্রভাস কুমার দত্ত গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার রাত ১০, টার দিকে সোনাডাঙ্গা থানাধীন বকশিপাড়া তার নিজ বাসায় এ ঘটনা ঘটেছে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্বৃত্তদের ছোরা একটি গুলি তার পেটে বিদ্ধ হয়। সবশেষ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১২টা) মেডিকেলের অপারেশন থিয়েটারে তার অস্ত্রোপচার চলছিল। তবে ঘটনার বিস্তারিত কিছু জানা যায়নি।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি মোঃ মমতাজুল হক জানান, রাত ১০টার দিকে তার বাসার কলিং বেলের শব্দে দরজা খোলেন প্রভাস। এ সময় একজন সন্ত্রাসী গুলি করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।
এদিকে ঘটনার সংবাদ পেয়ে কেএমপি কমিশনার মোঃ হুমায়ুন কবীর পিপিএম, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ও পুলিশ সুপার এস এম শফিউল আলম হাসপাতাল পরিদর্শন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!