| |

ঘরে ঘরে শিক্ষাদান শেখ হাসিনার অবদান

প্রকাশিতঃ 8:03 pm | November 30, 2018

রাজশাহী প্রতিনিধি : আজ শুক্রবার রাজসাহীর চরখিদির পুর গ্রামের সকল শিশুদের মাঝে বিনা মূল্য বই ও কলম বিতরন করেন। শিক্ষার আলো ঘরে ঘরে জ্বালো।শিক্ষা শিক্ষা শিক্ষা চাই শিক্ষা ছারা উপায় নাই।নিঘাত পারভিন বই বিতরন শেষে শিশুদের বলেন শিক্ষার পাশাপাশি সমাজে সুন্দর মনের মানুষ হতে হবে। তিনি বলেন শিক্ষা মোদের দাবি নয়, শিক্ষা মোদের অধিকার।

তিনি বলেন শিক্ষার ঞ্জান অর্জন করে দেশে সুসিক্ষত মানুষ হতে হবে।শিশুরা বই ও কলম পেয়ে সবাই আনন্দে একটি র্যারি বের করেন।র্যালিটি তারা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বের হয়ে চরখিদিপুর গ্রামটি পরিদর্শন করেন। নিঘাত পারভিন শিশুদের পাশাপাশি গ্রামের মানুষের জন্য ডেন্টাল ক্যাম্প,ডায়বেটিস,ব্লাড গুপিং শেষে বিনামূল্য ঔষধ প্রদান করেন।

গ্রামের  আমজিদ বলেন এই প্রথম আমাদের গ্রামে আপা আমাদের জন্য বিনামূল্য চিকিৎসা ও ঔষদ প্রদান করছে। তার এই অবদানের জন্য আমি আজ দীর্ঘ ৩৫ বছর পর বিনামূল্য আমি ডেন্টাল ও ডাইবেটিস পরিক্ষা করলাম। আমার পক্ষথেকে নিঘাত পারভিন আপাকে অনেক ধন্যবাদ জানায় ও গ্রামের পক্ষথেকে প্রাণঢালা অভিনন্দন।

গ্রামের পলি আক্তার বলেন আমার দাঁতে ব্যাথা কয়েক বছর ধরে সময়ে সল্পতার কারনে শহরে যেতে পারি না আজ নিঘাত পারভিন আপার ভিষেশ অবদানে আজ গ্রামেই সুচিকিংসা পেলাম। অবশেষে নিঘাত পারভিন বলেন এ প্রগ্রাম রাসিক এর সকল ওয়াডে কার্যক্রম চালু থাকবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!