| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

‘ভোটারদের মন জয় করতে সরকারের দৃশ্যমান উন্নয়ন তুলে ধরতে হবে’

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম ও বাগেরহাট -১ ( সদর ও কচুয়া ) আসনে মহাজোট থেকে আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, বাগেরহাট সদর আসন এলাকার অবহেলিত মানুষের পাশে থেকে আমি কাজ করতে চাই। তরুণ প্রজন্মের জন্য নতুন কিছু করতে চাই। সেজন্যই দল আমাকে প্রার্থী করেছে। তাই দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিগত গত দশ বছরে আওয়ামী লীগ সরকার যেসব উন্নয়ন করেছে তা জনগনকে বোঝাতে হবে। ভোটারদের কাছে গিয়ে সরকারের দৃশ্যমান উন্নয়নের কথা তুলে তাদের মনজয় করতে হবে।

শুক্রবার দুপুরে বাগেরহাট পৌরসভা অডিটরিয়ামে জেলা তাঁতীলীগের আহবায়ক আব্দুল বাকী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংগঠনটিরনেতাকর্মীদের বর্ধিত সভায় অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, আওয়ামী লীগ নেত্রী ফরিদা আক্তার বানু, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম প্রমুখ।

বক্তারা আরও বলেন, আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে দেশ খুনের রাজ্যে পরিনত হয়। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এরআগে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ হায়দার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের কি ভূমিকা রাখতে তার উপর দিক নির্দেশনা দেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares