| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

শরীয়তপুরের পালং উত্তর বাজারে আগুন নিহত-২

প্রকাশিতঃ ৪:৫৩ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের পালং উত্তর বাজারে আগুন লেগে দুই দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার ভোর ৪টার দিকে।

জানা গেছে শরীয়তপুরের পালং উত্তর বাজারে এ ঘটনা ঘটে।এতে নিহতরা হলেন,একজন মাদারীপুরের রাজৈর থানার কমলাপুর গ্রামের সুখচাঁদ বৈরাগির ছেলে পলাশ বৈরাগী (২৬) এবংআরেকজন রবি সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার (১৯)।এ ব্যাপারে বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা বলেন, পালং উত্তর বাজারের গোপাল ঘোষের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

তবে খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।তবে তারা আসার আগেই প্রায় ১৮টি দোকান পুড়ে যায়। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩ থেকে ৪ কোটি টাকা বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। নিহত দুজন দোকানে ঘুমিয়ে ছিলো বলে জানা যায়।

পরে আগুন নেভানোর পর সকালে দোকানের ভেতর ঘুমিয়ে থাকা দুই কর্মচারী পলাশ ও বিশ্বজিতের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।দুটি মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারেপালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, অগ্নিকাণ্ডের কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares