| |

পটিয়ায় বিএনপির প্রার্থী শাহজাহান জুয়েলের মনোনয়ন দাখিল

প্রকাশিতঃ 12:49 am | November 29, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম- ১২ (পটিয়া) আসনে বিএনপির মনোনীত প্রার্থী সাবেক এমপি গাজী মোহাম্মদ শাহজাহান জুয়েলের পক্ষে গতকাল বুধবার বিকেল ৪টায় পটিয়া উপজেলা রিটার্নিং অফিসার হাবিবুল হাসানের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা ও পৌরসভা বিএনপির নেতৃবৃন্দ, এ সময় নির্বাচনী কর্তকর্তা আবু সাঈদ উপস্থিত থেকে মনোনয়ন পত্র গ্রহন করেন।

এর পূর্বে তাঁরা বুধবার দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে সাবেক এমপি গাজী মোহাম্মদ শাহজাহান জুয়েল দলীয় নেতাকর্মী নিয়ে মনোনয়ন পত্র প্রথমে দাখিল করে। পরে পটিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির নেতৃবৃন্দ ২য় বারের মতো সেকেন্ড কপি মনোনয়নপত্র দাখিল করেন পটিয়ায়। এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল খায়ের চৌধুরী, পটিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, দক্ষিন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও কুসুমপুরা ইউপির সাবেক চেয়ারম্যান রেজাউল করিম নেছার, পৌর বিএনপির সহ-সভাপতি আবু তাহের প্রমুখ।

মনোনয়ন দাখিলের শেষে পটিয়া বিএনপির কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক, সাবেক এমপি একাদশ সংসদ নির্বাচনের প্রার্থী গাজী মোহাম্মদ শাহজাহান জুয়েল। এসময় দলীয় কার্যালয়ে হাজার হাজার বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!