| | শুক্রবার, ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

ময়মনসিংহ-১ আসনে একাদশ সংসদ নির্বাচনে ৯ জন প্রতিদ্বন্ধি প্রার্থীর মনোনয়ন ফরম দাখিল

প্রকাশিতঃ ১২:৪৫ পূর্বাহ্ণ | নভেম্বর ২৯, ২০১৮

জোটন চন্দ্র ঘোষ হালুয়াঘাট :  ময়মনসিংহ-১ আসনে একাদশ সংসদ নির্বাচনে ৯ জন প্রতিদ্বন্ধি প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার জাকির হোসেন জানান, আসন্ন একাদশ সংসদ নির্বাচনে নির্বাচন কমিশনের ঘোষিত তফসীল অনুযায়ী ময়মনসিংহ-১ আসন থেকে বিভিন্ন রাজনৈতিক দলের ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জুয়েল আরেং, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীষ প্রতীকের প্রার্থী উপজেলা বিএনপি,র ভারপ্রাপ্ত আহ্বায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক,খালেদা জিয়া মুক্তি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল, চেয়ারপার্সনের উপদেষ্টা ও হালুয়াঘাট থেকে দুই বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য এডভোকেট আফজাল এইচ খান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স,স্বতন্ত্র প্রার্থী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আনোয়ার হোসেন,কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকের প্রার্থী বাবুল দেবনাথ ও আব্দুস সালাম এবং বাংলাদেশ ইসলামী আন্দোলনের প্রার্থী আব্দুল্লাহ আল হাদী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

তার মধ্য বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীষ প্রতীকের প্রার্থী উপজেলা বিএনপি,র ভারপ্রাপ্ত আহ্বায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর, চেয়ারপার্সনের উপদেষ্টা ও হালুয়াঘাট থেকে দুই বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য এডভোকেট আফজাল এইচ খান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স ময়মনসিংহ জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার ড. সুভাষ চন্দ্র বিশ্বাস এর নিকট মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে জানা যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares