| |

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে দেড় লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার- ২

প্রকাশিতঃ 12:29 am | November 29, 2018

চট্টগ্রাম থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় খালি গ্যাস সিলিন্ডারের ভেতর করে পাচারের সময় ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল বুধবার সকালে সকালে তাদের আটক করা হয় বলে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান।

গ্রেফতারকৃত দুধূর্ষ ২ ইয়াবা ব্যবসায়ী হলেন, শরীয়তপুর জেলার নড়িয়া এলাকার এয়াকুব আলীর পুত্র মো: আনিস (৩৮) ও বরিশাল জেলার কোতোয়ালী থানার রাধারচর এলাকার নজর আলীর পুত্র কামাল হাওলাদার (৩৯)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো: মাসকুর রহমান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে মেজর রবিউল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি টিম পূর্ব বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্যাস সিলিন্ডার বহনকারী একটি পিকআপসহ মো: আনিস ও কামাল হাওলাদারকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে মোট ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ সহকারী পুলিশ সুপার কাজী মো: তারেক আজিজ জানান, পিকআপটিতে মোট ২৮টি খালি গ্যাস সিলিন্ডার ছিল। এর মধ্যে দুইটি সিলিন্ডারের ভেতর ইয়াবাগুলো লুকানো ছিল। একটি সিলিন্ডারে কক্সবাজারের উখিয়া থেকে ইয়াবা নেওয়া হয় এবং অন্যটিতে সদর এলাকা থেকে নেওয়া হয়।

তিনি বলেন, এসব ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন। এর আগেও বেশ কয়েকবার একই পদ্ধতিতে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা নিয়ে পাঁচার করেছেন তাঁরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!