| |

রাজশাহী-১ আসনে আওয়ামীলীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিতঃ 12:15 am | November 29, 2018

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১(গোদাগাড়ী-তানোর) আসনে মনোনয়ন দাখিল করেছে আওয়ামীলীগের ওমর ফারুক চৌধুরী ও বিএনপির ব্যারিস্টার আমিনুল হক এবং তার স্ত্রী আভা হক। গতকাল বুধবার সকাল ১১টায় গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার শিমুল আকতারের কাছে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র জমা দেন ব্যারিস্টার আমিনুল হক ও আভা হক।

এরপর দুপুর ১২ টার দিকে আওয়ামীলীগের ওমর ফারুক চৌধুরী আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র জমা দেন। এর আগে মঙ্গলবার স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দঈন বিশ্বাস তার মনোনয়ন পত্র জমা এবং ওয়াকার্স পাটির জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল তার জমা দিয়েছে। রাজশাহী-১ বিএনপি থেকে ২জনকে মনোনয়ন ফরম দেয় প্রসঙ্গে উপজেলা বিএনপির সহ সভাপতি ব্যারিস্টার মাহফুজুর রহমান মিলন বলেন পরে দুইজনের মধ্যে থেকে একজনের মনোনয়ন পত্র প্রত্যাহার করা হবে। সে ক্ষেত্রে ব্যারিস্টার আমিনুল হক নির্বাচনে প্রতিদ্বীনতা করবে এবং আভা হকের মনোনয়ন পত্র প্রত্যাহার করা হবে। প্রসঙ্গত জঙ্গি মামলায় নিন্ন আদালতে সাজা হলেও উচ্চ আদালত তাকে খালাস করে।

এই সংক্রন্ত কাগজ পত্র মনোনয়ন পত্রের সঙ্গে সংযুক্ত করেন। মনোনয়ন জমা দেওয়ার পর সহকারী রিটানিং অফিসারের কাছে আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ তুলে ব্যারিস্টার আমিনুল হক বলেন সকল প্রার্থীকে সমান সুযোগ দিতে হবে। কিন্ত বিএনপিকে সভা-সমাবেশ করতে বাধা দেয়া হচ্ছে।

এ প্রসঙ্গে আওয়ামীলীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী বলেন,বিএনপির প্রার্থীর অভিযোগ সম্পর্ণ মিথ্যা। আওয়ামীলীগ আচারণবিধি মেনে চলছে। এদিকে আওয়ামীলীগ ও বিএনটির প্রার্থীরা বিশাল নেতা-কর্মীদের বহর নিয়ে আসলেও সহকারী কার্যালয়ে প্রার্থীসহ ৭জন প্রবেশ করে। আওয়ামীলীগ প্রাথীর সঙ্গে ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস,সাধারন সম্পাদক রবিউল আলম,উপজেলা সাধারন সম্পাদক আব্দুর রশিদ ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম।

বিএনপি প্রার্থীর সঙ্গে ছিলেন উপজেলা বিএনপি সভাপতি আব্দুস সালাম শাওয়াল,সাধারন সম্পাদক মোস্তফা হোসেন,পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমান,সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম,পৌর যুবদল সভাপতি মাহবুবুর রহমান বিপ্লব প্রমৃখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!