| |

পঞ্চগড়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৬টি পরিবার নিঃস্ব

প্রকাশিতঃ 12:12 am | November 29, 2018

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি ; পঞ্চগড়ে আটোয়ারী উপজেলায় ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ৩৬টি পরিবারের ১০৯টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে নিঃস্ব হয়ে পরেছে ৩৬টি পরিবার।

আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের লক্ষ্মীপুর-পাটসিড়ি এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ঐএলাকার শরিফ উদ্দীনের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয় এবং মুহূর্তে গোটা এলাকায় আগুন ছড়িয়ে পড়ে বলে জানায় এলাকাবাসী।

পঞ্চগড় ও বোদা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার ও বোদা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রবিউল ইসলাম বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে নিশ্চিত করেছেন।

আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন সুলতানা ও মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওমর আলী ঘটনার পরে ঘটনা স্থান পরির্দশণ করেছে। ক্ষতিগ্রস্ত ৩৬টি পরিবারকে তাৎক্ষণিক ভাবে প্রত্যেককে উপজেলা পরিষদ থেকে এক হাজার করে টাকা এবং জেলা প্রশাসনের সহায়তায় ৩০ কেজি করে চাল ও চারটি করে কম্বল দেওয়া হয়েছে। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শুকনো খাবার সরবরাহ করে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!