| |

চাঁপাইনবাবগঞ্জে জিয়া’র মনোনায়ন বাতিলের দাবীতে মোস্তফা সমর্থকদের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ 11:59 pm | November 28, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পূণঃবিবেচনার দাবীতে সংবাদ সম্মেলন করেছে নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট নির্বাচনী এলাকার আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। মঙ্গলবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় রহনপুর কলোনী মোড়স্থ আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহমেদ আনোয়ার আল শহীদ জুয়েল এ দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, রহনপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুল আজিজ, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস, চৌডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনসারুল হক ও সাধারণ সম্পাদক এরফান আলী হক চুটু, পার্বতীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফসার আলী খান ও সাধারণ সম্পাদক এমরান আলী সরদার, রহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজ্জাম্মেল হক মামুন ও সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেন মন্ডল, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী, বাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মসিউর রহমান, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা.সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল মোমেন টুটুল, নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শামসুন্নাহার ও সম্পাদিকা মিলিয়ারা বেগম, উপজেলা মহিলা যুবলীগের সম্পাদিকা আইরিন বেগম প্রমূখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্তমান সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসকে পুণরায় দলীয় মনোনয়ন দিতে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের সুপারিশ সম্বলিত পত্র বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রদান করা হলেও বিতর্কিত ব্যাক্তি সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিয়াউর রহমানকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। তারা তৃনমূল নেতাকর্মীদের সুপারিশ বিবেচনা করে যোগ্য ব্যক্তিকে মনোনয়ন প্রদানের জন্য মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রতি আহবান জানান।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!