| |

ময়মনসিংহ-১ আসনে ধানের শীষের প্রার্থী হতে বিএনপির রুবেল’র মনোনয়ন ফরম দাখিল

প্রকাশিতঃ 11:44 pm | November 28, 2018

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-১ আসন থেকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক,খালেদা জিয়া মুক্তি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ২৮ নভেম্বার বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টার্নিং অফিসার জাকির হোসেন এর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঢালী, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ্,ধারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হাকিম খাঁন, হালুয়াঘাট উপজেলা বিএনপির সদস্য হিসাম বাক্কার,বীর মুক্তিযোদ্ধা ক্বারী মোহাম্মদ আবুল কাসেম, বিএনপি নেতা আনোয়ার হোসেন মেম্বার,তারিকুল ইসলাম চঞ্চল,সুজারুল ইসলাম সুজা,মতিউর রহমান মতি, মোখলেছুর রহমান প্রমূখ।

এছাড়াও উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধসহ প্রায় তিন শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন। মনোনয়ন পত্র দাখিল শেষে আলহাজ্ব সালমান ওমর রুবেল একান্ত সাক্ষাত কারে যায়যায়দিনকে জানান,গণতন্ত্রের আপসহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও গণতন্ত্র পূন উদ্বার করার জন্য একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এ আসন থেকে একাদিক প্রার্থীকে দলীয় মনোনয়ন ফরম বিতরন করা হয়েছে। তরুণ প্রজন্মের রাজনৈতিক ব্যক্তি হিসেবে দল তাকেই মনোনয়ন প্রদান করবে। অসহায় দরিদ্র লক্ষাধিক মানুষের ফুখে হাসি ফুটিয়েছেন। তৃণমূলে দলীয় নেতা–কর্মীদের উজ্জীবিত করতে কাজ করে যাচ্ছেন। তাকে মনোনয়ন দেওয়া হলে দেশনেত্রী খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানকে এই আসন উপহার দিতে পারবেন বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!