| |

চাটমোহর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

প্রকাশিতঃ 11:42 pm | November 28, 2018

স্টাফ রিপোর্টার : বিএনপির দলীয় মনোনয়ন পেয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন হাসাদুল ইসলাম হীরা। তিনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক। বুধবার দুপুর ২টায় পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের কার্যালয়ে গিয়ে তার হাতে পদত্যাগ তুলে দেন তিনি।

পাবনা-৩ আসন (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন হাসাদুল ইসলাম হীরা। তিনি এর আগে চাটমোহর প্যের মেয়র পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে মেয়র নির্বাচিত হন। এবার তিনি সেই পদটি থেকে পদত্যাগ করে বিএনপি থেকে সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন।

পদত্যাগের সত্যতা স্বীকার করে হাসাদুল ইসলাম হীরা বলেন, ‘বিএনপি কেন্দ্রীয় কমিটি থেকে এমপি পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়নের চিঠি পেয়েছি। আমি দলের হয়ে সংসদ নির্বাচনের জন্য নিজ জ্ঞানে, সুস্থ শরীরে এবং স্বেচ্ছায় পদত্যাগ করেছি। সেই সাথে বিএনপির এই হারানো আসনটি পুনরুদ্ধার করতে আবারও বিএনপিসহ সর্বস্তরের জনসাধারণকে ধানের শীষ মার্কায় ভোট দেয়ার আহ্বান করছি।’

অপরদিকে বুধবার ছিল মনোনয়নপত্র দাখিলেন শেষদিনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোট ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদিন সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমারের কাছে মনোনয়ন জমা দেন প্রার্থীরা।

মনোনয়ন জমা দেয়া ৭ জন হলেন, বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন (আওয়ামীলীগ), সাবেক সংসদ সদস্য কে এম আনোয়ারুল ইসলাম (বিএনপি), সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা (বিএনপি), এয়ার ভাইস মার্শাল (অব.) ফখরুল আজম রনি (বিএনপি), আব্দুল মোত্তালেব (ইসলামি আন্দোলন বাংলাদেশ), খায়রুল আলম (গণতন্ত্রী পার্টি) ও হাসানুল ইসলাম রাজা (স্বতন্ত্র)।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!