| |

সব দল নির্বাচনে অংশ নিচ্ছে : হানিফ

প্রকাশিতঃ 11:35 pm | November 28, 2018

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে মানুষ এখন উৎসব-উদ্দীপনার মধ্যে আছে।

তিনি বলেন, দেশের জনগণ সংসদ নির্বাচন একটি উৎসবমুখর পরিবেশে দেখতে চায়। ক্ষমতাসিন দল হিসেবে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকভাবে চেষ্টা করেছেন সকল দলকে নিয়ে বৈঠক ও সংলাপ করেছেন এবং সব দল যেন নির্বাচনে অংশ নিতে পারে সেই উদ্বোগ নিয়েছেন। সেই হিসেব বাংলাদেশের সব দল নির্বাচনে অংশ নিচ্ছে। এরকম উৎসবমূখর পরিবেশে জনগন তারা আগামী নির্বাচনে তাদের পছন্দ প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

আজ বুধবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আসলাম হোসেনের কাছে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সংসদ সদস্য মাহবুবউলর আলম হানিফ মনোনয়ন জমা দেওয়ার পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

হানিফ বলেন, তারেক জিয়া একজন পলাতক ও দন্ডপ্রাপ্ত আসামি। এধরনের দন্ডপ্রাপ্ত ক্রিমিনাল তার বক্তব্য বাংলাদেশে প্রচার হওয়া বা শোনা এবং কথার জবাব দেওয়াটারও কোন যুক্তিকতা নেই।

এসময় জেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!