| |

সিডনিতে আকস্মিক বন্যা

প্রকাশিতঃ 10:28 pm | November 28, 2018

আন্তর্জাতিক ডেস্ক : আকস্মিক বন্যায় জরুরি সহায়তা চেয়েছে অস্ট্রেলিয়ার পাঁচ শতাধিক মানুষ। সিডনি এবং এর আশেপাশের এলাকায় আকস্মিক বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। বিভিন্ন স্থানে বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছেন বহু মানুষ। এছাড়া বিমানের ফ্লাইটও বিলম্ব হচ্ছে।

বুধবার কয়েক ঘণ্টা ধরে ভারি বৃষ্টিপাতে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে সিডনিতে। কর্তৃপক্ষ জানিয়েছে, বন্যায় যানবাহনের ভেতর থেকে আটকে পড়া কমপক্ষে ১১ জনকে উদ্ধার করেছে কর্তৃপক্ষ। গাড়ি দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সামাজিক মাধ্যমে প্রকাশিত ছবি দেখা গেছে, রাস্তা, বাড়ি-ঘর এবং রেল স্টেশন বন্যার পানিতে তলিয়ে গেছে। কর্তৃপক্ষ জানিয়েছে, উদ্ধারকাজে অংশ নিতে গিয়ে গাছের নিচে চাপা পড়ে আহত হয়েছেন সিডনির দুই পুলিশ কর্মকর্তা।

অস্ট্রেলিয়ার বৃহত্তম শহর সিডনিতে সকাল থেকেই বৈরি আবহাওয়ায় বিপাকে পড়তে হয়েছে স্থানীয় বাসিন্দাদের। বেশিরভাগ পরিবহন সেবাই বাতিল হয়েছে বা যাত্রা বিলম্ব হয়েছে। ৫০টিরও বেশি ফ্লাইট সঠিক সময়ে ছাড়েনি।

ঝড় আঘাত হানতে পারে বলে সতর্কতা জারি করা হয়েছে। এ সময় লোকজনকে নিরাপদে অবস্থান নেয়ার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!