| |

পাবনা-২ আসনে বিএনপি থেকে মনোনয়ন পেলেন কেন্দ্রিয় নেতা কৃষিবিদ হাসান জাফির তুহিন

প্রকাশিতঃ 11:28 pm | November 27, 2018

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনা-২ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন পেয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও অ্যাবের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন। আজ রাত ৩টায় দলীয় কার্যালয়ে ডেকে তার হাতে এ মনোনয়ন পত্র তুলে দেন দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ। রাত সাড়ে তিনটায় তার ছোটভাই পাবনা জেলা ড্যাবের সাধারণ সম্পাদক ডা. আহমেদ মোস্তফা নোমান মোবাইল ফোনে তার মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মনোনয়ন পাওয়ার পর এক বিবৃতিতে নেতা কৃষিবিদ কৃষিবিদ হাসান জাফির তুহিন জানান, দলীয় ত্যাগ-তিতিক্ষা, অন্যায়-নির্যাতন, জেল-জুলম সহ্য করে ছাত্রাবস্থা থেকেই জিয়ার আদর্শে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর সঙ্গে আছি। আজ দল আমাকে মূল্যয়ন করেছে। সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী বলে জানান।

পাবনা জেলা ড্যাবের সাধারণ সম্পাদক ডা. আহমেদ মোস্তফা নোমান জানান, সুষ্ঠু অবাধ নিরপ্রেক্ষ নির্বাচন হলে পাবনা-২ আসনে ধানের শীষ জয়ী হবে। কারণ পাবনা ২ আসনে ধানের শীষের ভোট ব্যাংক রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!