| |

অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে-বিভাগীয় কমিশনার

প্রকাশিতঃ 10:45 pm | November 27, 2018

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব মাহমুদ হাসান ত্রিশ লাখ শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে- বেতনকে হালাল করতে হবে। দুর্নীতি মুক্ত হলেই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়া সম্ভব।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও লীরা তরফদার এর সভাপতিত্বে নির্বাচনপূর্ব আইনশৃঙ্খলা পরিস্থিতি বিষয়ক পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার জনাব মাহমুদ হাসান এ কথা বলেন। এতে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ আজিজুর রহমান, পৌর মেয়র গোলাম কিবরিয়া, অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, বাকতা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ফজলুল হক মাখন, আছিম চেয়ারম্যান এস.এম সাইফুজ্জামান, জাতীয় পার্টির প্রতিনিধি খোরশেদ আলম, উপজেলা জাসদ সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মিজানূর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব রতœা, বেগম ফজিলাতুন্নেছা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুল হক, ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন, ফুলবাড়ীয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ হাই প্রমূখ। এ সময় সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার শেফা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আমজাত হোসাইন ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

এর আগে ফুলবাড়ীয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্বরে ১৫জন প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার, কৃষি অফিসের মাধ্যমে রাজস্ব বোরো ফলোআফ প্রদর্শনীর জন্য ব্রী-ধান ৫৮ জাতের ৭৫জন কৃষকের মাঝে ৫ কেজি করে বোরো বীজ, মহিলা বিষয়ক অফিসের মাধ্যমে স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনের সদস্যদের আত্মকর্ম সংস্থানের জন্য ক্ষুদ্র ঋণ বিতরণ, ও মাতৃত্বকালীণ ভাতা প্রদান, একটি বাড়ী একটি খামার প্রকল্পের আওতায় ঋণ বিতরণ ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!